সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত
কালিহাতীতে বিএনপি ও জিয়া পরিষদের শ্রদ্ধাঞ্জলি

কালিহাতীতে বিএনপি ও জিয়া পরিষদের শ্রদ্ধাঞ্জলি

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলের কালিহাতীতে বিএনপি ও জিয়া পরিষদের বিজয় শোভাযাত্রা ও শহীদ মিনারে পুস্পস্তবক অর্পন করেছে নেতাকর্মীরা।

১৬ ডিসেম্বর শনিবার টাঙ্গাইল জেলা জিয়া পরিষদের সভাপতি অধ্যাপক এ.কে.এম আব্দুল আউয়ালের নেতৃত্বে এ কর্মসূচি পালন করা হয়।

এসময় কালিহাতী পৌরসভার সাবেক মেয়র আলী আকবর জব্বার, পৌর জিয়া পরিষদের সা. সম্পাদক শহীদুল ইসলাম সহিদসহ সিনিয়র নেতৃবৃন্দ অংশগ্রহন করেন।

এসময় সংক্ষিপ্ত বক্তব্যে অধ্যাপক আউয়াল বলেন, স্বাধীন বাংলাদেশে আজ আমরা পরাধীনতার শিকলে বন্দী। দেশে ভোটাধিকার নেই, বাকস্বাধীনতা নেই, নেই গনতন্ত্র, আছে সর্বকালের ইতিহাস ক্ষ্যাত স্বৈরতন্ত্র। এই বিজয়ের দিনে গনতন্ত্রের মা জননী আজ মিথ্যা মামলা বন্দী। তাকে কারাগারে রেখে, তারুন্নের অহকার বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক জিয়াকে মিথ্যা মামলায় নির্বাসনে রেখে নিরপেক্ষ সরকারবিহীন ৯৩% জনগনকে উপেক্ষা করে সরকার যে তামাসার ও ভাগ ভাটোয়ার সিলেকশন নির্ভর নির্বাচন করছে ও নির্বাচনে যারা অংশগ্রহন করছে,তা ও তাদেরকে এদেশের জনগন মেনে নিবে না।

এতে কালিহাতী উপজেলা ও পৌর, জিয়া পরিষদ, এলেংগা পৌর, যুবদল, ছাত্রদল সহ অংগ ওসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ অংশগ্রহন করেন। বিনম্র শ্রদ্ধাপ্রদান শেষে ৭১ এ মুক্তিযোদ্ধে শহীদদের রুহের মাগফেরাত কামনায় দোয়া করা করা হয়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840